কক্সবাজারে “সার্বজনীন মানবাধিকার ঘোষণার ৭০ বছরঃ প্রেক্ষিত বাংলাদেশ “শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত।

0

জাতিসংঘ সার্বজনীন মানবাধিকার ঘোষণার ৭০ বর্ষপূর্তি ও আন্তর্জাতিক মানবাধিকার দিবস’১৮ উপলক্ষে কক্সবাজার পরিবেশ মানবাধিকার ও উন্নয়ন ফোরামের উদ্যোগে “সার্বজনীন মানবাধিকার ঘোষণার ৭০ বছরঃপ্রেক্ষিত বাংলাদেশ “শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত আজ স্থানীয় হোটেলে অনুষ্ঠিত হয়েছে।
এতে সভাপতিত্ব করেন কক্সবাজার পরিবেশ মানবাধিকার  উন্নয়ন ফোরাম প্রধান পরিচালক মোঃ ইলিয়াছ মিয়া। অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন কোস্ট ট্রাস্টের সহকারী পরিচালক মকবুল আহমেদ। অনুষ্ঠানে সম্মানীয় আলোচক ছিলেন হেলপ কক্সবাজার’র প্রধান নির্বাহী আবুল কাশেম।বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থাটির সামাজিক উপদেষ্টা হাফেজ আবুল মনজুর প্রমুখ।
ফোরামের পরিচালক(ক্যাম্পেইন) খুবাইব বিন ইহসানের সন্ঞালনায় এতে কুরআন তেলাওয়াত করেন ফোরামের সম্পাদক(অর্থ) জসিম উদ্দিন।উদ্বোধনী বক্তব্য রাখেন মানবাধিকার দিবস উদযাপন কমিটির আহবায়ক ও পরিচালক(অপারেশন) আব্দুল হান্নান। অন্যান্যের মধ্যে পরিচালক(জনশক্তি) রিদুয়ানুর রহমান, পরিচালক(জনসংযোগ) সাঈদ মোঃ শুভ, পরিচালক(রাজনীতি) রুকন উদ্দিন রাকিব,পরিচালক(আন্তর্জাতিক)  মামুনুর রশিদ,উপ-পরিচালক(মিটিং ও কনফারেন্স) আজিজুল হক,উপ-পরিচালক(এসডিজি ও এচিভমেন্ট) মনজুর আলম সহকারী পরিচালক(তদন্ত ও পরিদর্শন) রমজান আলী,কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ (মায়ানমার) ইউনুস আরমান, মূখ্য সমন্বয়ক রফিকুল ইসলাম,সমন্বয়ক(পরিকল্পনা) জয়নাল আবেদীন,সম্পাদক(সংগঠন) ফারুক আজম,সম্পাদক(দপ্তর) সিরাজুল মোস্তফা, সম্পাদক(মানবাধিকার)  ইলহান সাদ তৌফা,সম্পাদক(দুর্নীতি ও মাদক) আরমান কাদের, সম্পাদক(পরিবেশ) জিহাদুল ইসলাম,সহযোগী সম্পাদক(মিডিয়া) জিয়াউল হক,সহকারী সম্পাদক(জীববৈচিত্র্য ও প্রকৃতি) নোহাম্মদ শাকিল,সহকারী সম্পাদক(পরিবেশ) রেজাউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

Share.

Leave A Reply